খাগড়াছড়িতে সোমবার সড়ক অবরোধ

k1

খাগড়াছড়ি: মাটিরাঙা উপজেলায় মোটরসাইকেল ছিনতাই করে চালককে হত্যার ঘটনার প্রতিবাদে আগামীকাল সোমবার সকাল-সন্ধ্যা সড়ক অবরোধের ডাক দিয়েছে পার্বত্য চট্টগ্রাম বাঙালি ছাত্র পরিষদ।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির খাগড়াছড়ি ইউনিটের সভাপতি শাহাজাল ইসলাম সজল।

এর আগে সকালে মোটরসাইকেল চালক আজিজুল হক শান্তর (২৮) নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে মাটিরাঙা, গুইমারা ও জালিয়াপাড়া এলাকায় স্থানীয়রা তিন ঘণ্টা খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের আশ্বাসের ভিত্তিতে জনগণ সরে যায়।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাদাত হোসেন টিটু জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য আজিজুল হক শান্তকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার তিনদিন পর রোববার সকালে মাটিরাঙার হৃদয় মেম্বার পাড়া রিছাং ঝর্ণা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ধন বিকাশ ত্রিপুরা(২০) নামে একজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, নিহত আজিজুল হক শান্ত পেশায় একজন ভাড়াটে মটরসাইকেল চালক। বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারি) রাত থেকে নিখোঁজ হয় শান্ত। এঘটনায় শনিবার মাটিরাঙা থানায় একটি সাধারণ ডায়েরি করে নিহতের বাবা ছালেহ আহম্মদ।

মন্তব্য